জরিমানাপঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় ভোক্তা অধিকার দিবসের পর দিন গত বুধবার (১৬ মার্চ) উপজেলার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রায় অর্ধ লক্ষাধিক টাকা অর্থদন্ড আদায়ের খবর পাওয়া গেছে। জানা গেছে, জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের আঞ্চলিক কার্যালয় পঞ্চগড়ের সহকারী পরিচালক মো: হাসান আল মারুফ এর নেতৃত্বে আটোয়ারী থানা পুলিশের সহযোগীতায় বুধবার উপজেলার কয়েকটি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ্য, ভ্রাম্যমান আদালতে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বালিয়া জাফরপাড়া গ্রামের মোছা: বিলকিস আক্তারের অবৈধ গুড় তৈরির কারখানা হতে নগদ ১৯ হাজার, পাল্টাপাড়া বাজারের হোটেল ব্যবসায়ী প্রদীপ কুমারের কাছ থেকে ৩ হাজার, আটোয়ারীর প্রধান বাণিজ্যকেন্দ্র ফকিরগঞ্জ বাজারের সার ব্যবসায়ী হায়দার আলী বকুলের কাছ থেকে ১০ হাজার, ঔষুধ ব্যবসায়ী মেহেক মেডিসিন কর্ণার হতে ৫ হাজার ও শহিদুল ইসলামের কাছ থেকে ১ হাজার, মোস্তফা বেকারীর দোকান হতে ১ হাজার এবং কাপড় ব্যবসায়ী নুর ইসলামের নিকট হতে ২ হাজার টাকা অর্থ দন্ড আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপজেলা স্যানিটারী ইনসপেক্টর মো: আমিনুল ইসলাম, ফকিরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, আটোয়ারী থানার সাব-ইনসপেক্টর মো: সাইফুল ইসলাম সহ স্থানীয় সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য