Nirjatonরাজশাহীর কলেজ ছাত্রী মুন (২২) মোবাইল প্রেমের ফাঁদে পড়ে প্রতারিত হয়ে নীলফামারীর সৈয়দপুরে পৌঁছেন। বুধবার (১৫ মার্চ) বেলা ১১টার সময় থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় বাবা- মায়ের কাছে ফিরে যায়।[ads2]

মুন সাভার উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল শাখার প্রকৌশলী সামসুল ইসলামের কন্যা। নানা বাড়ি রাজশাহীতে থেকে একটি কলেজে এইচএসসি ২য় বর্ষে লেখাপড়া করছেন। প্রায় ২ বছর ধরে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে ওঠে  শাওন নামে এক যুবকের সাথে।

মুন বাড়ি থেকে পালিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রাজশাহী স্টেশনে আসেন মঙ্গলবার (১৪ মার্চ) রাতে। এসময় স্টেশনে পরিচয় ঘটে সৈয়দপুরের বাঁশবাড়ি এলাকার সাজ্জাদ তৌহিদীর পুত্র সানি (২৩) ও কোবানের (২০) সাথে। তারা ভুলিয়ে-ভালিয়ে কলেজ ছাত্রীকে সৈয়দপুরের বাঁশবাড়ি এলাকার একটি বাসায় তোলেন।[ads2]

খবর পেয়ে পৌরসভার কাউন্সিলর আবিদ হোসেন লাড্ডান ও নারী কাউন্সিলর জ্যোøা কলেজ ছাত্রীটিকে উদ্ধার করে থানায় জানান। পরে থানার পরামর্শে তাকে নারী কাউন্সিলরের জিম্মায় দেয়া হয়।

পরবর্তীতে মুনের বাবা-মাকে খবর দেয়া হলে বুধবার বেলা ১১টার সময় তাদের হাতে তুলে দেয়া হয়। ফলে প্রতারিত কলেজ ছাত্রী মুন ফিরে যায় নিজ বাড়িতে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য