Sadullapur-Madok Photoআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মিরপুর থেকে ৫ গ্রাম হিরোইনসহ চিহ্নিত ৩ মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের মিরপুর বাজার এলাকার সাজু মিয়ার জমিতে বসা মাদকের আসর থেকে মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়।[ads2] গ্রেফতারকৃতরা হলেন, সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের মিরপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে ফরহাদ হোসেন তারা (৩৫), একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (২৮) ও গেন্দা মিয়ার ছেলে সাদা মিয়া (৪৫)।
সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল রাবী, এসআই মামুনুর রশিদ রুবেল, রনি কুমার দাস ও রামজীবন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হিরোইনের মূল্যে প্রায় ৬০ হাজার টাকা।[ads2]
সাদুল্যাপুর থানা অফিসার ইনচার্জ ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে হিরোইনসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ফরহাদ হোসেন তারা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। এ নিয়ে (এসআই) আবদুল রাবী বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য