রানা প্লাজায় নিহতের স্বজন শিশুদের আশ্রয়ের জন্য অরকা হোমর্স এর উদ্ধোধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ রানা প্লাজায় ক্ষতিগ্রস্থ এবং নিহতের স্বজন ও শিশুদের আশ্রয়ের জন্য গাইবান্ধা সদর উপজেলার হোসেনপুরে  গালস্ অরকা হোমর্স এর ভবন  নির্মানের  আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয়েছে।
[ads2]
এ উপলক্ষে সোমবার সকালে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় হোসেনপুর মুসলিম একাডেমী চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি অরকা হোমর্সের ডাঃ আব্দুল হামিদ। বিশেষ অতিথি বাংলাদেশ মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ও অরকা হোমস সদস্য প্রফেসর ড. মিজানুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানায় শিক্ষার্থী ও অরকা হোমর্সের শিশুরা।
[ads2]
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মকবুল হোসেন, অরকা হোমর্সের সভাপতি আবুল হোসেন সরকার, প্রধান শিক্ষক আব্দুস সাত্তার প্রমুখ। পরে বিদ্যালয় চত্বরে আয়োজন করা হয় লাঠি খেলা, ডিসপ্লে ও ছাত্রছাত্রীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। অরকা হোমর্সে বর্তমানে রানা প্লাজায় নিহতদের স্বজন এতিম ২০ জন ছেলে শিশুকে বিনামুল্যে শিক্ষা ও থাকা খাবার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তীতে নির্মাণাধীন গালস্ অরকা হোমসেও অনুরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।
[ads1]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য