Pistolরংপুরের গঙ্গাচড়ায় দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইলসহ মোজাহেদুল ইসলাম বাবু (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। উপজেলার খলেয়া গঞ্জিপুর বাজার থেকে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মোজাহেদুল ইসলাম উপজেলার খলেয়া ইউনিয়নের উত্তর খলেয়া সর্দার পাড়া গ্রামের মন্তাজ উদ্দিন মাস্টারের ছেলে।[ads1]

জানা যায়, শুক্রবার রাতে মোজাহেদুল ইসলাম খলেয়া গঞ্জিপুর বাজারে ঘোরাফেরা করছিল। এসময় রংপুর র‌্যাব-১৩ এর একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে র‌্যাব তার কাছ থেকে একটি দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার সরওয়ার হোসেন বাদী হয়ে গঙ্গাচড়া মডেল থানায় বাবুকে আসামি করে অস্ত্র মামলা দায়ের করেন।

এদিকে, বাবুকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি পরিকল্পিত বলে দাবি করেছে তার পরিবার।[ads1]

খলেয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক মোত্তাবেলুল হক জানান, পূর্ব শক্রতার জের ধরে প্রশ্নপত্র ফাঁসের হোতা আতিক পরিকল্পিতভাবে বাবুকে ফাঁসিয়েছে। তাকে গ্রেফতারের সময় অস্ত্র পাওয়া না গেলেও আধা ঘণ্টা পর অস্ত্র দিয়ে গ্রেফতার দেখানো হয়। তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুষ্ঠু তদন্তের দাবি জানান।

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নজরুল ইসলাম জাগো নিউজকে জানান, বাবুকে অস্ত্রসহ গ্রেফতারের পর র‌্যাব বাদী হয়ে মামলা করে তাকে থানায় হস্তান্তর করে। মামলার তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য