দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে শিশু সমাবেশ

ছবিঃ জিন্নাত হোসেন।

ডেক্স রিপোর্টঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার উদ্যোগে শিশুদের সুন্দর হাতের লেখা, চিত্রাংকন, নৃত্য ও আবৃত্তি প্রতিযোগিতা এবং শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বকর সিদ্দিক।
[ads1]
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আবু বকর সিদ্দিক বলেন, ১৯৭১-এর আগে, দীর্ঘকাল ধরেই বাঙ্গালীরা স্বাধীন হওয়ার চেষ্টা করেছিল। কিন্তু সঠিক নেতৃত্ব না পাওয়ায় তা হয়ে উঠেনি। সেই নেতৃত্ব দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি দেশ ও মানুষকের ভালোবাসতেন, যে কারণেই নেতৃত্ব দিয়েছিলেন। স্বাধীনতা আমাদের শ্রেষ্ঠ অর্জন ও গৌরবের বিষয়। জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
[ads1]
১১ মার্চ শুক্রবার শিশু একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখা আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মনিরুজ্জামান জুয়েল। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান নভেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ঢাকাস্ত দিনাজপুর জেলা সমিতির যুগ্ম সাধারন সম্পাদক আহমেদ জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা মোঃ রুহুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক আবুল কাশেম লিটন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য