Nilphamary Map Dinajpur -  দিনাজপুরনীলফামারীর সৈয়দপুরে ফজরের নামাজের সময় খোলা ছোরা হাতে নিয়ে এক মুখোশধারীর মহড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা শহরে। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। সূত্র মতে, গত রবিবার ফজরের আজানের সাথে সাথে শহরের কয়ানিজপাড়া জামে মসজিদের মুসল্লীরা মসজিদে নামাজ আদায় করতে বাসা থেকে বের হয়। ঠিক ওই সময় লম্বাটে এক মুখোশধারী খোলা ছোরা হাতে নিয়ে কয়ানিজপাড়া মোড় থেকে বাজারের দিকে আসছিল।
[ads1]
এ সময় ওই পথে মসজিদের মুসল্লীদের মধ্যে হাজী আসিফ বদর ওরফে বদরু হাজীর চোখে পড়ে। তিনি ভয়ে দ্রুত পাশ কাটিয়ে মসজিদে চলে যান। সে সময় নামাজের জন্য বাসা থেকে বের হচ্ছিলেন চাকুরীজীবি প্রিন্স। তিনি মূল গেট খুলতেই দেখতে পান অস্ত্র হাতে ওই মুখোশধারী যাচ্ছেন। তিনি দ্রুত গেট বন্ধ করে বাসায় ঢুকে পড়েন। ওই সময় রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী শেখ লতিফুর রফিক নামাজ আদায় করতে মসজিদের দিকে আসছিলেন ওই রাস্তা দিয়ে। তিনি দেখেন ওই মুখোশধারীকে। কয়ানিজপাড়া ইসলামী কমপ্লেক্সের সাধারন সম্পাদক ও কয়ানিজপাড়ার মসজিদের মুসল্লী ডা. শেখ নজরুল ইসলাম জানান, মুখোশধারীর ভয়ে মুসল্লী কমে গেছে ওই মসজিদে।
[ads1]
তিনি নিজেও সাহস পাচ্ছেন না মসজিদে যেতে। তবে এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে এবং পুলিশের টহল জোরদার করা হয়েছে কয়ানিজপাড়া মহল্লায়। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য