Jailওয়েব ডেস্কঃ মাদক বিক্রির অপরাধে হারিজ উদ্দিন (৬০) নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে নীলফামারীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

দন্ডপ্রাপ্ত হারিজ উদ্দিন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উত্তর সালন্দার গ্রামের মৃত লাল শাহের ছেলে। গতকাল সোমবার  দুপুরে নীলফামারীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাহবুবুল আলম এই রায় দেন।

নীলফামারীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌশুলী আজিজুল ইসলাম প্রামানিক জানান, ২০১১ সালের ২৮ অক্টোবর রাতে হারিজ উদ্দিন চোরাই পথে ভারতীয় সীমান্ত থেকে কোডিন মিশ্রিত ১৬ লিটার ফেন্সিডিল এনে নীলফামারীর সৈয়দপুরে বিক্রি করছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে  সৈয়দপুর শহরের গোয়ালপাড়া মহল্লা থেকে হারিজ উদ্দিনকে ফেন্সিডিলসহ গ্রেফতার করে পুলিশ। ওই রাতেই সৈয়দপুর থানায় হারিজ উদ্দিনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর টেবিল ৩ (খ) ধারায় মামলা দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক আব্দুর সবুর।

মামলার দীর্ঘ শুনানী শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক আসামী হারিজ উদ্দিনকে ওই দন্ডাদেশ প্রদান করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য