দিনাজপুরে সৈকত মিলনী সংঘের জমিসহ ক্লাবঘর রক্ষার দাবীতে মানববন্ধন ওয়েব ডেস্কঃ দিনাজপুর শহরের ঈদগাহ বস্তি এলাকায় অবস্থিত সৈকত মিলনী সংঘের জমিসহ ক্লাবঘর রক্ষার দাবীতে মানববন্ধন পালন করেছে এলাকাবাসি। পাশাপাশি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে কোতয়ালী থানায় সাধারণ ডায়রি করেছেন তারা।
[ads1]
থানায় দায়েরকৃত কৃত সাধারণ ডায়রি সূত্রে জানা গেছে, এলাকার জনৈক মরহুম মাইন উদ্দিন চৌধুরী নামে এক ব্যক্তি দলিলমূলে ক্লাবের জমিটি দান করেন। পরে ১৯৭২ সালে সৈকত মিলনী সংঘ প্রতিষ্ঠা একটি ক্লাব প্রতিষ্ঠা করা হয় এবং ১৯৮৫ সালে সেখানে একটি পাকা ঘর নির্মাণ করা হয়। সেই থেকে প্রতিষ্ঠানটি খেলাধুলাসহ বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহন করে সুনাম অর্জন করে আসছে।

গত ৩ মার্চ-২০১৬ তারিখ সকাল আনুমানিক ৮টায় কিছু বহিরাগত লোক ক্লাবে প্রবেশ করে ক্লাবে রক্ষিত প্রায় ১০ লক্ষাধিক টাকার খেলাধুলার মালামাল ছিনিয়ে নিয়ে যায় এবং ক্লাবঘর ভাংচুর করে। পরে এলাকাবাসির প্রতিরোধের মূখে তারা ঘটনাস্থল ত্যাগ করে।
[ads1]
এলাকাবাসির পক্ষে ক্লাব কর্তৃপক্ষ দিনাজপুর কোতয়ালী থানায় সাধারণ ডায়রি করেছেন। এছাড়া এলাকাবাসির পক্ষে ওই ক্লাবঘর ও ক্লাবের জমি রক্ষার জন্য মানববন্ধন পালন করেছেন। মানববন্ধনে ক্লাবের সভাপতি শামসুল আরেফিন ও সাধারণ সম্পাদক রেজানুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, এলাকার আশরাফুল পেশকার নামে জনৈক ব্যক্তি ওই ক্লাবের জমিটি ক্রয় করেছেন মর্মে বিভিন্ন জায়গায় বলে বেড়াচ্ছেন।

এলাকাবাসি  ক্লাবঘরটি রক্ষার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য