gobindagonj picter 29-02-2016আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে শত্রুতা করে পুকুরে বিষ প্রয়োগ করে বিভিন্ন প্রজাতির ১৬ লক্ষাধিক টাকার মাছ মরে ক্ষতি সাধন করেছে দুবৃর্ত্তরা।

জানা গেছে, উপজেলার কামদিয়া ইউনিয়নের পুইয়াগাড়ী গ্রামের আলহাজ্ব গোলাম মোস্তফার ছেলে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মৎস্য চাষী জোবায়ের মেম্বারের পুইয়াগাড়ী মৌজার ৯০শতাংশ আয়তনের (পাটের)নামক পুকুরে শত্রুতা করে গত রোববার গভীর রাতে দুবৃর্ত্তরা বিষ প্রয়োগ করে।

ভোরে পুকুরের পাহাড়াদার পুকুরের সমস্ত মাছ মরে ভেষে থাকতে দেখে মৎস্য চাষী জোবায়ের মেম্বার ও এলাকার লোকজনকে খবর দেয়। খবর পেয়ে এলাকার লোকজন সমস্ত মাছ মরা নষ্ট দেখে থানা পুলিশকে খবর দেয়।খবর পেয়ে এএস আই আশুতোশ সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল তদন্ত করেছে।

ক্ষতিগ্রস্থ মৎস্য চাষী জোবায়ের মেম্বার জানান,এলাকার দুবৃর্ত্তদের বিভিন্ন সময়ে আইনের হাতে সপর্দ করায় দুবৃর্ত্তরা তাকে হেনস্তা করার উদ্দেশ্যে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নষ্ট করে।এতে তার ১৬লক্ষাধিক টাকার পাঙ্গাস ও রুই জাতীয় মাছ নষ্ট হয়ে ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে বৈরাগীর হাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই রুহুল আমিন ঐ পুকুরের মাছ মরে নষ্ট হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।তবে কারা বিষ প্রয়োগ করে এ মাছ গুলি নষ্ট করেছে।তাদেরকে এখনও চিহ্নিত করা যায়নি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য