দেবীগঞ্জে পুরোহিত হত্যার বিচারের দাবীতে বোদায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধিৎ পঞ্চগড়ের দেবীগঞ্জে সনাতন ধর্মলম্বী মঠের প্রধান পুরোহিত জগেশ্বর দাসাধিকারীকে গলা কেটে হত্যা ও তার সহকর্মী গোপালকে গুলিবিদ্ধ করা সহ আটোয়ারী উপজেলার হরি মন্দিরে দুর্বৃত্তের হামলার প্রতিবাদ ও বিচারের দাবীতে শনিবার বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরের সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা পুজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ, জাগো হিন্দু পরিষদ, উদীচী শিল্পী গোষ্ঠী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই মানবন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, জাসদ কেন্দ্রীয় নেতা এমরান আল আমিন, সিপিবির জেলা সম্পাদক কমরেড আশরাফুল আলম, জাপার কেন্দ্রীয় নেতা লুৎফর রহমান রিপন, বিশিষ্ট কবি ও সাহিত্যিক প্রবীর চন্দ, জাগো হিন্দু পরিষদের পঞ্চগড় জেলা সভাপতি বিশ^জিৎ কুমার ঘোষ, সাধারণ সম্পাদক দেব নারায়ন, দপ্তর সম্পাদক রথীন্দ্রনাথ রায়, উপজেলা  উপজেলা উদযাপন পরিষদের সভাপতি মহানন্দ কুমার রায়, সাধারণ সম্পাদক উত্তম কুমার মজুমদার, পুজা উদযাপন পরিষদের নেতা রথিন্দ্রনাথ দে বকুল, বিপুল চন্দ্র, রনজিত রায়, উদীচীর হারুন-অর-রশিদ, শেখ আবুল হোসেন শিলন প্রমুখ।  অনুষ্ঠানটি পরিচালন করেন উদয় কুমার ঘোষ ও সফিউল আলম টুটুল।

উল্লেখ্য গত ২১ শে ফেব্রুয়ারী সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জে ৪র্থ চীনমৈত্রী সেতু সংলগ্ন একটি মঠের প্রধান পুরোহিতকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন দেবীগঞ্জ কলেজের কর্মচারী গোপাল । তিনি বর্তমানে ঢাকা হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য