Yabaসৈয়দপুরে একই দিনে পৃথক তিন ঘটনায় ৪২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে তিন ইয়াবা ব্যবসায়ীকে। গত রোববার একই দিনে শহরের ওই তিনটি ঘটনা ঘটে।পুলিশ ও র‌্যাব সূত্র জানা যায়, ঘটনায় র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের একটি দল শহরের প্লাজা মার্কেটের এস আর প্লাজায় অভিযান চালায়। অভিযানে মার্কেটের বাবু ফুড কর্ণার থেকে আটক করা হয় ইয়াবা ব্যবসায়ী ইমরান আলী ইমুকে (২৩)।

এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৪০০ পিস ইয়াবা। এ ব্যাপারে  নীলফামারী ক্যাম্পের ডিএডি মো. জাফর উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা মার্কেটের ওই দোকানে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করে। আটক ইয়াবা ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। আটক ব্যবসায়ীর বাড়ী শহরের পুরাতন বাবুপাড়ায়। অভিযানে ওই ব্যবসায়ীর একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

অপরদিকে পুলিশ শহরের রেলওয়ে মাঠ ও নিয়ামতপুর আদানী মোড় থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। রেল মাঠ থেকে আইয়ুব আলী ওরফে মনুকে (২৮) আটক করা হয় এবং তার পকেট থেকে উদ্ধার করা হয় ইয়াবা। আটক ইয়াবা ব্যবসায়ীর বাড়ি চাঁদনগর এলাকায়। এদিন অপর ঘটনায় ১০ পিস ইয়াবাসহ আটক করা হয় ইয়াবা ব্যবসায়ী আশরাফুল আলম ওরফে কালু ওরফে কালুয়াকে (২৭)।

তার পকেটে পাওয়া যায় ১০ পিস ইয়াবা। আটক কালুয়ার বাড়ি শহরের নিয়ামতপুর এলাকায়। উভয়ে ফেরী করে ইয়াবা বিক্রি করে আসছিল। অভিযানে নেতৃত্ব দেন এসআই এম আর সাঈদ এস আই রিয়াজুল আলম ও এই ৩ ঘটনায় র‌্যাব ও পুলিশ থানায় পৃথক পৃথক মামলা দিয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য