বিদ্যার মুকুটে নতুন পালকবিনোদন ডেস্কঃ ভিখারি থেকে শুরু করে জ্যোতিষী- প্রায় কোনো কোছুই সাজতে বাকি রাখেননি ‘ডার্টি পিকচার’ কন্যা বিদ্যা বালান। বয়স ৩৫ পেরিয়ে গেলেও আবেদনের পাল্লায় এখনো অনেককে টেক্কা দিতে পারেন ‘এন্টারটেইনমেন্ট’-এর সংজ্ঞা বদলে দেওয়া বিদ্যা। আর তার অভিনয় প্রতিভায় ঝুলিতে এসেছে জাতীয় পুরস্কার। এবার তার মুকুটে যোগ হলো নতুন পালক।

সম্প্রতি ‘প্রাইড অব কেরল’ অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। ওয়ার্ল্ড মলয়ালি কাউন্সিল এবং কইরালি টিভির পক্ষ থেকে এই সম্মান পেয়েছেন তিনি। উচ্ছ্বিসিত বিদ্যা এক টুইট বার্তায় জানিয়েছেন সে কথা।

টুইটে বিদ্যা লিখেছেন, ‘এই অ্যাওয়ার্ড পেয়ে খুব গর্বিত মনে হচ্ছে। সকলকে ধন্যবাদ।’ আপাতত ঋভু দাশগুপ্তের পরিচালনায় অমিতাভ বচ্চনের সঙ্গে ‘তিন’ ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা।

এদিকে ভারতের আরও একটি বিতর্কিত বিষয় নিয়ে মুখ খুলেছেন বিদ্যা। কেরলের সাবারিমালা মন্দিরে ঋতুকালের সময় মেয়েদের প্রবেশ নিষিদ্ধ। সে বিষয়ে তিনি বলেন, ‘‘আমার মনে হয়, আমরা মেয়েরাই নিজেদের জন্য অনেক বাধা সৃষ্টি করি। এখনও পর্যন্ত বেশ কিছু পেশায় মেয়েরা দর্শকের ভূমিকাই পালন করে।” সুপ্রিম কোর্টে এই সংক্রান্ত মামলায় অবশ্য মন্দির কর্তৃপক্ষের হয়েই সওয়াল করেছে কেরল সরকার।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য