রাজারহাটে শহীদ রাউফুন বসুনিয়া স্মরণ সভা অনুষ্ঠিতবিশ্ব ভালবাসা দিবসের দিনে সারা দেশে যখন আনন্দ উল্লাস চলছিল ঠিক সেই মুহূর্তে কুড়িগ্রামের রাজারহাটে স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা রাজারহাটের কৃতি সন্তান রাউফুন বসুনিয়ার পরিবারে শোকের মাতম।

মনে করিয়ে দেয় সেই দিনটির কথা। যে সময় এরশাদ হঠাও আন্দোলনে স্বৈরাচার নিপাত যাক এমন একটি শ্লোগানে রাজপথ কাঁপছিল সেই সময় বুলেটের আঘাতে শহীদ হয়েছিলেন রাউফুন বসুনিয়া।

তাকে স্মরণ করে ১৪ ফেব্রুয়ারি তার স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে রেল- নৌ, যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি রাজাহাট শাখার উদ্যোগে রাজারহাট মীর ইসমাইল হোসেন ডিগ্রী কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়। সভায় রেল- নৌ, যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ কমিটির উপজেলা সভাপতি প্রভাষক মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণ কমিটির প্রধান সমন্বয়ক নাহিদ হাসান নলেজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক মনিবুল ইসলাম বসুনিয়া ও সাংবাদিক প্রহলা মন্ডল সৈকত। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গণ কমিটির জেলা দপ্তর সম্পাদক খন্দকার আরিফ, তথ্য ও গ্রন্থাগার সম্পাদক জরীফ উদ্দিন, কায্যকরী সদস্য আসাদুজ্জামান রতন ও জাকির হোসেন প্রমূখ। সভায় রাউফুন বসুনিয়ার জীবনী ও বর্তমান নিয়ে আলোকপাত করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য