দিনাজপুর পেট্রোল পাম্প ও জ্বালানী তেল গ্রুপের বার্ষিক সাধারন সভা pic 1

ছবিঃ সাহেব, দিনাজপুর॥

দিনাজপুর পেট্রোল পাম্প ও জ্বালানী তেল গ্রুপের বার্ষিক সাধারন সভা pic 2

ছবিঃ সাহেব, দিনাজপুর॥

নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের বার্ষিক সাধারন সভা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন।

১৩ ফেব্রুয়ারী শনিবার দিনাজপুর শহরের সম্প্রীতি কমিউনিটি সেন্টারে সকাল ১১ টায় পেট্রোল পাম্প মালিক গ্রুপের পুনরায় নির্বাচিত সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সিনিয়র পুনরায় নির্বাচিত সহ-সভাপতি এ,জেড, এম মেনহাজুল হক, নির্বাহী সদস্য মোঃ নজুরুল ইসলাম সেলু প্রমুখ।

অনুষ্ঠানে বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান কোষাধক্ষ্য মোঃ রওশন আলী সরকার। আয়-ব্যায়ের প্রতিবেদন পেশ করেন সাবেক কোষাধক্ষ্য ও পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের নতুন কমিটির সাধারন সম্পাদক মোঃ মামুনুর রশিদ। সঞ্চালনে ছিলেন জ্বালনী গ্রুপের নির্বা সদস্য মোঃ রাহবার কবীর পিয়াল।

উল্লেখ, দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের ২০১৬-২০১৭ ও ২০১৭-২০১৮ সালের দ্বি-বার্ষিক মেয়াদী (২৪ মাস) বিনা প্রতিদ্বন্ডিতায় নির্বাচিত করা হয়। এর আগে পুনরায় নির্বাচিত কমিটিদের ফুল দিয়ে বরন করে নেয়া হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য