Agunআটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘড়ে আগুন ধরিয়ে দেয়ার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। জানাগেছে, উপজেলার বলরামপুর ইউনিয়নের চামেশ্বরী গ্রামের মৃত বিপিন্দ্রনাথ রায় এর পুত্র তিরস রায় তার পিতার নামে খতিয়ান মূলে প্রাপ্ত জমির উপর বসতবাড়ি করে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছে।

ইতিমধ্যে একই এলাকার নন্দিপ্রসাদ এর পুত্র প্রভাবশালী ননিগোপাল মাস্টার দিনমজুর তিরস রায়ের বসত বাড়ি থেকে উচ্ছেদের জন্য নানা ভাবে ভয় ভিতি প্রদর্শন ও হয়রানী করে আসছে ।এমনকি গত রবিবার সন্ধায় নিজের রান্না ঘরে আগুন লাগিয়ে বোদা ফায়ার সার্ভিস ও আটোয়ারী থানায় খবর দেয়।

এলাকাবাসীর মতে ননিগোপাল মাস্টার প্রভাবশালী হওয়ায় প্রতিপক্ষকে ঘায়েল করতে অভিনব কৌশল হিসেবে নিজের ঘরে আগুন দেযার পথ বেছে নেয়। তিরস রায় নিরুপায় হয়ে  মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিকার চেয়ে পঞ্চগড় জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে আবেদন করেন।

এ বিষয়ে ননিগোপাল এর সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বিষয়টি সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছে এলাকাবাসী।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য