আবারো মিম-সোহমবিনোদন ডেস্কঃ ছোট এবং বড় দুই পর্দায়ই জনপ্রিয় একজন অভিনেত্রী লাক্সতারকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি ‘ব্ল্যাক’ ছবিতে ওপার বাংলার জনপ্রিয় নায়ক সোহমের সাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মিম। যৌথ প্রযোজনার এই ছবিটি দুই বাংলায় মুক্তি পেয়েছে বেশ কিছুদিন আগে। এই দুই অভিনয়শিল্পী সম্প্রতি আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন।

ছবিটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক পথিকৃৎ। তবে ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। এসব তথ্য দিয়েছেন ছবিটির বাংলাদেশের প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়া। ছবিটিতে ‘সুইটি’ চরিত্রে অভিনয় করবেন মিম আর সোহম করবেন ‘হরিপদ’ চরিত্রে।

এ ব্যাপারে মিম জানিয়েছেন, কয়েক দিন আগে কলকাতায় গিয়ে ছবিটিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়ে এসেছেন। সোহমের সঙ্গে ফটোসেশনও করে এসেছেন।

নতুন আরেকটি ছবিতে সোহমের বিপরীতে অভিনয় প্রসঙ্গে মিম বলেছেন, ‘ব্ল্যাক ছবিতে কাজ করতে গিয়ে আমাদের দুজনের মধ্যে একটা বোঝাপড়ার জায়গা তৈরি হয়েছে। তাই নতুন কাজটি ভালো হবে বলেই আমার বিশ্বাস। কারণ, নতুন জুটি হিসেবে প্রথম ছবিতে কাজ করতে গিয়ে অভিনয়ের অল্পবিস্তর যে ঘাটতি ছিল, পরের ছবিতে তা কাটিয়ে ওঠা যাবে। কাজের বোঝাপড়াটা আরও ভালো হবে।’

মিম জানিয়েছেন, আগামী ১ মার্চ থেকে ছবিটির শুটিংয়ের জন্য শিডিউল নেওয়া হয়েছে। ছবিটির কলকাতার প্রযোজক রবি কিনাগি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য