গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে নৃশংস হত্যার প্রতিবাদে ধর্মঘটআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ী তরুন দত্তকে (৪৫) মাথাকেটে হত্যার প্রতিবাদে ধর্মঘট পালন করেছে ব্যবসায়ীরা। সোমবার দুপুর ১২টা থেকে শহরে সবধরনের দোকান-পাট বন্ধ রেখে এ কর্মসূচী পালন করা হয়। উপজেলা বনিক সমিতির সভাপতি নাজমুল হুদা টুকু জানান,  সোমবার ভোরে তরুণ দত্ত প্রতিদিনের মত হাটাহাটি করার জন্য বাসা থেকে বের হন।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে তাকে নৃশংস হত্যার পর পাশের  ডোবার পানিতে ফেলে রেখে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এ হত্যার প্রতিবাদে ধর্মঘট আহবান করা হয়। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার না হওয়া পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে ব্যবসায়ীরা জানান। গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক  (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম জানান, গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ রোডে বর্ধণকুঠি এলাকায় ব্রীীজ সংলগ্ন একটি ডোবার পাশে তরুন দত্তের মস্তকবিহীন মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খরব দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের ওই ডোবা থেকে মস্তকবিহীন মাথাসহ তার লাশ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি জোর তৎপরতা অব্যাহত রয়েছে। নিহত তরুণ দত্ত গোবিন্দগঞ্জ পৌর শহরের গোলাপবাগ বাজারের মৃত হীরেন্দ্র নাথ দত্তের ছেলে। তিনি তার বাড়ীর সামনে শিলপাটা ও ড্রাম-হার্ডওয়্যার সামগ্রীর ব্যবসা করতেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য