মুক্তির মিছিলে তিশার দুইবিনোদন: জনপ্রিয় অভিনেত্রী তিশা অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’। এরপর একই পরিচালকের ‘টেলিভিশন’ ছবিতে কাজ করেন তিনি। এ ছাড়া তারেক মাসুদের ‘রানওয়ে’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিশা। বর্তমানে তার অভিনীত দুটি ছবি মুক্তির মিছিলে রয়েছে।

এ দুটি ছবি হচ্ছে শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ও অনন্য মামুনের ছবি ‘অস্তিত্ব’। চলতি বছরই ছবি দুটি মুক্তি পাচ্ছে। এর মধ্যে ‘মেন্টাল’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিশা। এতে তার চরিত্রের নাম সিমি। একজন সাংবাদিক, যিনি অপরাধ নিয়ে কাজ করেন। এরই মধ্যে এ ছবির বেশ কয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। অন্যদিকে, ‘অস্তিত্ব’ ছবিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন তিশা।

এ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি। রোববার এ ছবির অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এতে আরো অভিনয় করেছেন সুচরিতা, সুজাতা আজিম, নিঝুম রুবিনা, ডন প্রমুখ। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘দুটি ছবি দুই ধরনের গল্পের। ইতোমধ্যেই ছবির কাজ শেষ করেছি। চলতি বছরই ছবি দুটি মুক্তি পাবে।’ ছোটপর্দায় কাজ করছেন কি? উত্তরে তিশা বলেন, ‘হ্যাঁ, বিশেষ দিনগুলোর জন্য ছোটপর্দায় কাজ করছি।

তবে ইদানীং ধারাবাহিকে কাজ করা হচ্ছে না। বর্তমানে বেশ কিছু খন্ড নাটক নিয়ে কথা চলছে।’ শুনলাম আরো বেশ কিছু ছবিতে কাজের কথা চলছে? তিশা বলেন, “সাফিউদ্দিন সাফির পরিচালনায় ‘প্রেম করে আমি মরব’ ছবিতে কাজের কথা রয়েছে। তবে এ ছবি নিয়ে এখনই কোনো কিছু বলতে চাই না। সব কিছু চূড়ান্ত হলে বিষয়টি সবাইকে জানাব।”
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য