আবারও তারিন-মীর সাব্বির জুটিবিনোদন: গত ঈদে তারিন ও মীর সাব্বির জুটিবদ্ধ হয়ে সর্বশেষ একসঙ্গে একই নাটকে অভিনয় করেছিলেন। মাঝে বেশ কয়েক মাস সময় পেরিয়ে যাওয়ার পর আবারও তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন একটি এক ঘণ্টার বিশেষ নাটকে। নাম ‘মেঘহীন ভালোবাসা’। এটি রচনা করেছেন কনা রেজা।

চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ। পলি ও সাদেকের আট বছরের সুখের সংসার। তাদের দাম্পত্য জীবনের সুখ-দুঃখ ও নানা খুনসুটি নিয়েই ‘মেঘহীন ভালোবাসা’ নাটকের কাহিনী এগিয়ে যায়। রোববার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে মীর সাব্বির বলেন, নাটকের গল্প সত্যিই অসাধারণ। অভিনয় করার যথেষ্ট সুযোগ ছিল তাতে। আর সহশিল্পী তারিন তো আমার ভালো একজন বন্ধু। একজন বন্ধু হিসেবে সে অসাধারণ।

পাশাপাশি অভিনেত্রী হিসেবেও। আমাদের দুজনের আন্তরিক অভিনয় দর্শকের ভালো লাগবে- এটা আমার বিশ্বাস। তারিন বলেন, নাটকের গল্পে নতুনত্ব আছে, পাশাপাশি অভিনয় করারও বেশ সুযোগ ছিল। আমি এবং সাব্বির দুজনই চেষ্টা করেছি চিত্রনাট্য অনুযায়ী পরিচালকের মনের মতো একটি নাটকে দাঁড় করাতে।

আশা করি দর্শক মুগ্ধ হবেন। আসছে ভালোবাসা দিবসে চ্যানেল আইতে প্রচারের লক্ষ্যে ‘মেঘহীন ভালোবাসা’ নাটকটি নির্মিত হয়েছে। উল্লেখ্য, তারিন ও মীর সাব্বির সর্বশেষ একসঙ্গে ‘রতনে রতন চিনে’ নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছিলেন, যা গত কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য