Arrest All4নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে কালো পোশাক পরিহিত ৪ জন ডাকাত দলের সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে। আটক ৪ ডাকাতকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

দিনাজপুরের বিরামপুর থানার পরিদর্শক আমিরুজ্জামান জানান, বিরামপুর উপজেলার বেগমপুর নামকস্থানে গত শনিবার দিবাগত রাত ১টায় ডাকাতির প্রস্ততি নেয়ার সময় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পুলিশ ধাওয়া করে ৪ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার সিংড়া শতপুর গ্রামের মফিজউদ্দীনের ৩ পুত্র বেলাল হোসেন (৪০), আফজাল হোসেন (৩৫), আব্দুর রাজ্জাক (৩২) এবং পাবনা জেলার চাটমোহর উপজেলার ঘাসিখোলা গ্রামের বাহাদুর হোসেনের পুত্র মতিয়ার রহমান (৪০)। ডাকাত দলের অপর ৪ জন সদস্য পালিয়ে গেছে। ডাকাতদের নিকট থেকে ৪টি ধারালো ডেগার, ৪টি টর্চলাইট ও ডাকাতির কাজে ব্যবহৃত কালো পোশাক উদ্ধার করা হয়।

এই ঘটনায় বিরামপুর থানার এসআই শাহ আলম বাদী হয়ে থানায় ডাকাতি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকমল হোসেন রোববার দুপুরে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলামের আদালতে ৪ ডাকাতকে সোপর্দ করে ৭ দিন করে রিমান্ড আবেদন করেন। বিচারক রিমান্ড শুনানি শেষে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তদন্তকারী কর্মকর্তা ৪ ডাকাতকে গতকাল রোববার বিকেলে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

বার্তা প্রেরকঃ রতন সিং, দিনাজপুরনিউজ প্রতিনিধি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য