Dinajpur Diabetic দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালনিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালের দাবী পূরণের আশ্বাসের প্রেক্ষিতে ৮ দিন পর ধর্মঘটী ১৩ চিকিৎসক গতকাল রোববার কাজে যোগ দিয়েছেন।

অষ্টম বেতন কাঠামো অনুযায়ী বেতন প্রদান, প্রাইভেট প্রাকটিসের নিষেধাজ্ঞা প্রত্যাহারসহ চাকুরী নীতিমালা প্রনয়নের দাবীতে দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালের ১৩জন চিকিৎসক ২৩ জানুয়ারী হতে অনির্দিষ্টকালের ধর্মঘট করে আসছিলেন।

গত শনিবার রাতে নাজমা রহিম ফাউন্ডেশনের অফিসে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের সাথে ধর্মঘটী চিকিৎসকগণ ও দিনাজপুর জেলা ডায়াবেটিক এসোসিয়েশনের কর্মকর্তাদের সমঝোতা বৈঠকে আগামী ২ মাসের মধ্যে দাবী পূরণের আশ্বাসের প্রেক্ষিতে ৮ দিন পর ধর্মঘট প্রত্যাহার করে।

রোববার সকাল ১০টা থেকে চিকিৎসকেরা কাজে যোগ দেন। চিকিৎসকেরা এর আগে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও দিনাজপুর চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক বৈঠক করেন।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সাথে অনুষ্ঠিত বৈঠকে ডায়াবেটিক এসোসিয়েশনের সভাপতি সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ মোঃ আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক সফিকুল হক ছুটু, যুগ্ম সম্পাদক সুজাউর-রব চৌধুরী, কোষাধ্যক্ষ লুৎফর রহমান মিন্টু এবং ধমঘটী চিকিৎসক আফসার আল মাহমুদ, লিয়াকত আলী, সাইদুর রহমান চৌধুরী, আলমগীর হোসেন ও দুলাল চন্দ্র রায় অংশ নেন।

বার্তা প্রেরকঃ রতন সিং, দিনাজপুরনিউজ প্রতিনিধি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য