ছবিঃ সাহেব, দিনাজপুর

ছবিঃ সাহেব, দিনাজপুর

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশ গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা গুরুত্বপুর্ন ভুমিকা রাখছে উল্লেখ করে বলেছেন, বাংলাদেশের ক্রিকেট এখন বিশ্বের ক্রিকেটে আতঙ্ক। পৃথিবীর অনেক দেশ এখন ক্রিকেটের দেশ বাংলাদেশ এই হিসেবে  পরিচিতি লাভ করেছে। আর এই গৌরবের দাবি একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দলীয় নেতাকর্মীরা চাঁদাবাজি, টেন্ডারবাজি করে না। রাজনীতিবীদ হয়েও নেতাকর্মীরা খেলাধুলার আয়োজন করে দেশের যুব সমাজকে মাদক থেকে দুরে রাখছে।

হুইপ ইকবালুর রহিম গতকাল শনিবার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে ৯ম শেখ রাসেল ক্রিকেট টুর্ণামেন্টের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ছবিঃ সাহেব, দিনাজপুর

ছবিঃ সাহেব, দিনাজপুর

জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও ৯ম শেখ রাসেল ক্রিকেট টুর্ণামেন্টের আহবায়ক আবু ইবনে রজব-এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিস, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান আযাজ বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুফিয়ার রহমান ফেরদৌস।

অনুষ্ঠানে সঞ্চালনে ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির। চুড়ান্ত খেলায় প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার ৮৪ রানে ইয়াং ব্রাদার্স বাহাদুর বাজারকে পরাজিত করেছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য