নবাবগঞ্জে একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করলেন সংসদ সদস্য শিবলী সাদিকনিজস্ব প্রতিনিধিঃ শনিবার বেলা ১১ টায় দিনাজপুরের নবাবগঞ্জের রঘুনাথপুর মহাবিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরের আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করলেন ৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক। পরে মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে এক আলোচনা সভা হয়েছে।

এতে বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের সভাপতি আওয়ামীলীগের প্রবীণ নেতা ডা. মোঃ মোশাররফ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির হোসেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম রুহুল আমিন প্রধান, ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ্ জিয়াউর রহমান, প্রচার সম্পাদক মোঃ মোজাম্মেল হক, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, নবীনগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দবিরুল ইসলাম, ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান (জুয়েল), সাধারণ সম্পাদক মোঃ মাহাবুর রহমান, মোঃ আব্দুল কুদ্দুস সরকার (সমাজসেবক), গোলাপগঞ্জ ইউপি ওয়ার্ড সভাপতি মোঃ নুরুল ইসলাম, মোঃ মনসুর আলী, মোঃ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক শ্রী জোহন, মোঃ হাসেম আলী, মোঃ কবিনুর ইসলাম, আব্দুর রহিম, ছাত্রলীগ নেতা মোঃ তৈবুর রহমান ও মোঃ সামছুজ্জামান সদস্য ইউপি আওয়ামীলীগ।

ভবন নির্মাণের ঠিকাদার মোঃ আফজাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ১ কোটি ৩৭ লক্ষ ৫০ হাজার টাকা অর্থ বরাদ্দে ভবন নির্মাণ করা হবে। সভাপতির বক্তব্যে ডা. মোঃ মোশাররফ হোসেন বলেছেন, ইতিপূর্বে এ আসন থেকে জামায়াত বিএনপি চারদলীয় ঐক্য জোট ক্ষমতায় থাকায় রঘুনাথপুর মহাবিদ্যালয়ের এমপিও ভুক্তকরণ সহ ভবন নির্মাণ হয়নি। তিনি আক্ষেপ করে জানান, দীর্ঘ ১২ বছর যাবৎ কলেজের শিক্ষক-কর্মচারীদের এমপিও ভুক্ত না হওয়ায় তারা মানবেতর জীবনযাপন করছেন।

তিনি অচিরেই মহাবিদ্যালয়ের এমপিও ভুক্ত করণের জন্য সংসদ সদস্য শিবলী সাদিক কে সুপারিশ করেন। প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেছেন, ক্রমান্বয়ে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সরকারি ভাবে নির্দেশ পেলেই প্রথমে এই মহাবিদ্যালয়কে এমপিও ভুক্ত করব। এছাড়াও সংসদ সদস্য রঘুনাথপুর ফাজিল মাদ্রাসার নতুন নির্মিত শ্রেণিকক্ষের উদ্বোধন করেন।

বার্তা প্রেরকঃ এম.রুহুল আমিন প্রধান, দিনাজপুর।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য