দূঘটনায়সৈয়দ শিমুল, নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গত কল বুধবার সন্ধ্যা ৬টায় ঢাকা মোড়ের সন্নিকটে (বারকনা মোরে)ফুলবাড়ী- বিরামপুর সড়কে একটি প্রাইভেট কার ও লোহার এঙ্গেলবাহী রিক্সা-ভ্যানে সঙ্গে সংঘর্ষে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খায়। এ ঘটনায় প্রাইভেট কারের আরোহী বিরামপুর উপজেলার চুরকুই গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইমার উদ্দিন (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়।

আহত হয় কারের অপর যাত্রী নিহত ইমার উদ্দিনের বড় ভাই ইসমাইল হোসেন (৫৫), তার ভাগিনী মরিয়ম (৩৫), ভাগিনী জামাই পার্বতীপুর উপজেলার পাতিগ্রামের বাসিন্দা আফজাল হোসেন ছেলে হাবিবুর রহমান (৩৫), ও কার চালক বিরামপুর উপজেলার পৌর শহরের আঃ কুদ্দুসের ছেলে খাদেমুল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-মেট্রো-ক-১১-২৮৭৮ একটি প্রাইভেটকার সন্ধ্যা ৬টার সময় বিরামপুরে যাওয়ার পথে বারকোনা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা লোহার এ্যাঙ্গেলবাহী একটি রিক্সা-ভ্যানকে স্বজোরে আঘাত হানলে রিক্সা-ভ্যানে থাকা লোহার এ্যাঙ্গেল প্রাইভেট কারের গ্লাস ভেঙ্গে ঢুকে গেলে প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগে।

এ ঘটনায় ঘটনাস্থলে প্রাইভেট কারের যাত্রী ১জন নিহত ও ৪ জন আহত হয়। আহত ও নিহতদের ফুলবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য