arrestনীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলা নামকস্থানে নীলফামারীর র‍্যাব-১৩ সদস্যরা দুই ডাকাত সদস্যকে আটক করেছে। শনিবার (২৩ জানুয়ারী) এ ঘটনা ঘটে। তবে র‍্যাবের টিমটি অপারেশনে রয়েছে বলে জানান তারা।

এদিকে ওই এলাকার গ্রামবাসী জানায় ডাকাত ধরতে ঘটনার সময় দুপুর ১২টার পর নীলফামারী র‍্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। গ্রামের ভুডুরদোলা নামকস্থানে গুলির শব্দ পাওয়া যায়। এ সময় র‍্যাব সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে দুই ভাই ডাকাত সদস্যকে।

কিশোরীগঞ্জ উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রিয়াসাদ সাংবাদিকদের জানান বৃহস্পতিবার দুপুর ১টা ৪০ মিনিটে নীলফামারী র‍্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উপজেলার পূর্ব কালিকাপুকুর গ্রামের মৃত্যু কছির উদ্দিনের পুত্র ডাকাত সদস্য মোহাম্মদ আলী (৫০) ও তার ছোট ভাই আজাদ মিয়া (৪৩) ও দুই র‍্যাব সদস্য এসআই সোহান(৩১) ও এসআই রুস্তম আলী (৪১) শরীরে আঘাত জনিত আহত অবস্থায় আসে। তাদের চিকিৎসা প্রদান করা হয়। এরপর তারা ডাকাত দুইজন সহ হাসপাতাল ছেড়ে চলে যায়। এ সময় হাসপাতালে শতশত মানুষজন ভিড় করে ঘটনা প্রত্যক্ষ করেন।

এ ব্যাপারে কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানায়, র‍্যাব ১৩ নীলফামারী ক্যাম্পের পক্ষে সন্ধ্যা পর্যন্ত থানায় আনুষ্ঠাানিকভাবে কিছু জানানো হয়নি। তবে তারা মুঠোফোনে বিষয়টি অবগত করে বলেন অভিযান অব্যাহত রয়েছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য