রাজারহাটে ঘোড়ামারা ব্রীজের পাটাতন ভেঙ্গে যাওয়ায় চরম দূর্ভোগকুড়িগ্রামের রাজারহাট-সিন্দুরমতি রোডের ঘোড়ামারা ব্রীজটির পাটাতন ভেঙ্গে গেলেও বীজটি সংস্কারের কোন উদ্যোগ না থাকায় যাত্রীদের চরম দূর্ভোগ সৃষ্টি হয়েছে। এলাকাবাসীরা জানান, ঘোড়ামারা ব্রীজটি দীর্ঘ ২০বছর পূর্বে তৈরি করা হলে ব্রীজের উপর দিয়ে ভারী যানবাহনসহ সাইকেল, রিক্্রা, অটোরিক্রা ও মটর সাইকেলে যাত্রীরা যাতায়াত করে।

দীর্ঘদিন ওই ব্রীজের উপর দিয়ে যাতায়াত করায় পাটাতন ভেঙ্গে যেতে শুরু করে। ১বছর আগে পাটতনের একটি পুরো অংশ ভেঙ্গে গেলে ব্রীজটির উপর দিয়ে যাতায়াত অযোগ্য হয়ে পড়ে। লক্ষ্যভ্রুষ্ট হয়ে যাতায়াত করায় প্রতিনিয়ত ওই ব্রীজটিতে আরোহীরা ছোট-খাটো দূর্ঘটনার শিকার হচ্ছে।

এর পরও উপায়ান্ত না পেয়ে প্রয়োজনের তাগিদে লোকজন জীবনের ঝুঁকি নিয়ে ওই ভাঙ্গা ব্রীজের উপর দিয়ে যাতায়াত করতে থাকে। এমনকি কমল মতি ছাত্র-ছাত্রীরা ওই ব্রীজটি পাড় হয়ে স্কুল-কলেজ মাদ্রাসা যাতায়াত করে। রাতের অন্ধকারেও হাটুরেরা মালামাল নিয়ে হাট-বাজারে যাচ্ছে।

ফলে যে কোন মুহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে। এলাকাবাসীরা দ্রুত ব্রীজটি সংষ্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য