মাদক বিরোধী গণ সচেতনতামূলক কার্যক্রম উপলক্ষে র্যা লী মানববন্ধন ও আলোচনা সভাআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজগড়ি, মাদক ব্যবসায়ি, পাচারকারী দেশ ও জাতির শত্র“ এদেরকে প্রতিরোধ ও মাদক মুক্ত সমাজ গঠনে সহায়তা করুন এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার এক মাদক বিরোধী গণ সচেতনতামূলক কার্যক্রম ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। গাইবান্ধা জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামছুল আজম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক মো. আব্দুল মজিদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. হুমায়ুন কবির, গাইবান্ধা পৌরসভার নব নির্বাচিত মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল মমিন খান, সদর  উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান রশিদা বেগম, সদর থানার ওসি একেএম মেহেদী হাসান, সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ শিহাব মো. রেজওয়ানুর রহমান প্রমুখ।

উক্ত র্যারলী ও আলোচনা সভায় সরকারি ও বেসরকারি অফিসের কমকর্তা-কর্মচারি, সাংবাদিক, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্রছাত্রী ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য