ভালোবাসা দিবসে জেমসবিনোদন ডেক্সঃ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে একটি কনসার্টে গাইবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী জেমস। বাড়তি পাওনা হিসেবে একই কনসার্টে থাকছেন তরুণ প্রজন্মের ভারতীয় গায়ক সনম পুরি। ‘ভ্যালেন্টাইনস সেলিব্রেশন উইথ জেমস অ্যান্ড সনম লাইভ ইন ঢাকা’র আয়োজন করেছে এন্টোরেইজ এন্টারটেইনমেন্ট। তারা জানায়, ১১ ফেব্রুয়ারি রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নভোরাত্রিতে অনুষ্ঠিত হবে এ কনসার্ট। সন্ধ্যা ৭টায় শুরু হবে আয়োজন। চলবে মধ্যরাত পর্যন্ত। জেমস ও নগর বাউলের পর সঙ্গীত পরিবেশন করবেন সনম ও তার দল।

জানা গেছে, সনম প্রথমবারের মতো বড় কোনো কনসার্টে যোগ দিতে ঢাকায় আসছেন। এর আগে এখানকার একাধিক ঘরোয়া আয়োজনে গেয়েছেন তিনি। বাংলাদেশে তার বেশ জনপ্রিয়তা তৈরি হয়েছে। কাভার সং গেয়েই বেশি পরিচিতি পেয়েছেন ২৬ বছর বয়সী গায়ক সনম পুরি। ইতোমধ্যে কয়েকটি বলিউড ছবিতে প্লেব্যাকও করেছেন তিনি।

আয়োজকরা জানান, জেমস ও সনমের কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে এজে স্টুডিও প্রডাকশনের অফিসে (৬৮/৬৯ গ্রিন রোড)। ফেসবুকে এজে স্টুডিও প্রডাকশনের পাতায় ইনবক্সে যোগাযোগ করেও টিকিট সংগ্রহ করা যাবে। টিকিটের মূল্য রাখা হচ্ছে ৩০০০ টাকা (গোল্ড), ২০০০ টাকা (সিলভার) ও ৫০০ টাকা (প্লাটিনাম) করে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য