দিনাজপুরে পুলিশের বেতনের অর্থায়নে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন pic 21-01-16----নিজস্ব প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু।

একটু সহানুভূতি জানাতেই দিনাজপুরের সকল পুলিশ বেতনের অর্থায়নে অসহায়, দরিদ্র ও শীতার্ত মানুষদের কম্বল, মেয়েদের সোয়েটার, শিশুদের সোয়েটার পায়জামাসহ নতুন নতুন শীতবস্ত্র গতকাল পুলিশ লাইন মাঠে বিতরন করা হয়।

দিনাজপুর পুলিশ সুপার মোঃ রুহুল আমীন জানান, কন্সটেবল থেকে শুরু করে পুলিশ সুপার পর্যন্ত বেতনের অর্থায়নে অসহায়, দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরন করা হলো। এছাড়াও দারুল কুরআন ইসলামিয়া মাদ্রাসার ১২০ জন ছাত্রকে ও মানবপল্লীর (হিজরা) সদস্যদের ৩টি সেলাই মেশিন ও সকল সদস্যদের কম্বল দেয়া হয়। তিনি বলেন, সকল শীতবস্ত্র বাজার থেকে ক্রয় করা হয়।
দিনাজপুরে পুলিশের বেতনের অর্থায়নে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন pic 21-01-16---r
বিতরন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইলতুৎ মিশ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএজবি) কাজেম উদ্দীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার হাসানুজ্জামান হাসান, ওসি ডিবি রেদওয়ানুর রহিমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রায় ২ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সংবাদাতাঃ শাহারিয়ার হিরু
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য