গাইবান্ধার সাঘাটায় অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সাঘাটায় অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনায় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আসাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান  এ্যাড. এএইচএম গোলাম শহীদ রঞ্জু, বিশেষ অতিথি সুইড বাংলাদেশের মহাসচিব জওয়াহেরুল ইসলাম মামুন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এবিএম আবু হানিফ, বীর মুক্তিযোদ্ধা আ: মান্নান মন্ডল, মাইনুল ইসলাম রাজা, সাঘাটা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, সাঘাটা বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ জাহিদুল ইসলাম,  সাঘাটা উপজেলা সহকারি শিক্ষা অফিসার প্রভাষ চন্দ্র, কলেজের প্রভাষক বিষনু সিংহ, শিক্ষক  রেজাউল ইসলাম,  সমাজ সেবক শাহ আলম মন্ডল, আনিছুর রহমান জোয়ারদার, বণিক সমিতির সম্পাদক গৌতম কুমার চন্দ, অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য মাই টিভির জেলা প্রতিনিধি আফতাব হোসেন, সম্পাদক এলিনা বেগম।

অনুষ্ঠানে শতাধিক অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী শিশু ও অভিভাবক, শিক্ষক, সাংবাদিকসহ তিন শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে বিদ্যালয়টির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য