ঘোড়াঘাটে স্ত্রীর গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টাডেক্স রিপোর্টঃ ঘোড়াঘাটে স্ত্রীর গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে এক পাষন্ড স্বামী। লোকজন গুরুতর আহত অবস্থায় ওই গৃবধুকে উদ্ধার করে ঘোড়াঘাট স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পযন্ত  ঘোড়াঘাট থানায় মামলার প্রস্তুতি চলছিল। জানা যায়, উপজেলার কশিগাড়ী গ্রামের জালাল ড্রাইভারের ছেলে আজিজুল হক একবছর আগে প্রেম করে চায়না বেগম (৩৫)নামের এক মহিলার পুর্বের স্বামীর ঘর ভেঙ্গে দিয়ে তাকে রেজিঃ কাবীনমুলে  বিয়ে করে। বিয়ের কিছুদিন পর থেকেই বিদেশ যাওয়ার নাম করে যৌতুকের দাবীতে চায়না বেগমকে  মানষিক ও শারীরীক নির্যাতন করে আসছিল।

উপায় না দেখে তার স্ত্রী বিভিন্ন সময়ে কানের জিনিশ,গরু ইত্যাদি বিক্রি করে ৭০/৮০ হাজার টাকা স্বামীর হাতে তুুলে দেন। এর পরেও টাকার দাবীতে নির্যাতন অব্যাহত থাকে।

গত রবিবার সন্ধায় পাষন্ড স্বামী আজিজু হক চায়না বেগমকে বাড়ীতে একা পেয়ে তার নামীয় বাড়ীর ভিটা বিক্রি করে টাকা দিতে বললে স্ত্রী রাজী না হলে তাকে গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে রক্ষা করে। এ সময় পাষন্ড স্বামী প্রাচীর টপকিয়ে পালিয়ে যায়। তাকে গলায় গুরুতর আহত অবস্থায় ঘোড়াঘাট স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে দেয়া হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য