দেবীগঞ্জে নৈশকোচ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় দেবীগঞ্জ-নিলফামারী সড়কের সোনাহার  ময়দানের হাট থেকে একশত গজ দুরে নিলফামারী যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা দেবীগঞ্জগামী নৈশকোচ মায়ের আচল ও মোটরসাইকেল মুখো মুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরহী নিহত হয়েছে।

নিহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার সোনাহার প্রধান পাড়ার কাচুমিয়ার ছেলে জাকিরুল ইসলাম(৪৫) এবং তার দুলাভাই গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বাসিন্দা ও ডোমার উপজেলা কৃষি অফিসের বিএস রেজাউল ইসলাম(৪০)।  মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা হতে ছেড়ে আসা নৈশকোচ মায়ের আচল ঢাকা মেট্রো -ব-১১-৬৭১০ দেবীগঞ্জ উপজেলার ময়দানের হাট নামক স্থানের কাছা-কাছি পৌছালে বিপোরতি দিক থেকে  নিলফামারী যাওয়ার উদ্দেশে মোটরসাইকেল এর সাথে মুখো-মুখি সংঘর্ষ হয়।

এত ঘটনা স্থলেই মোটরসাইকেল আরহী শালা -দুলাভাই  দুজনে নিহত হয়। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে  নৈশকোচ মায়ের আচল পরিবহনে আগুন লাগিয়ে দেয় পরে পুলিশ খবর পেয়ে ডোমার ফায়ার সাভির্সের সহায়তায় আগুন নিভিয়ে ফেলে।

খবর পাওয়ার পর  ঘটনাস্থলে দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম উপস্থিত হয়েছেন।

দেবীগঞ্জ থানার ওসি(তদন্ত) আয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনা স্থলে আসার আগেই নৈশকোচ মায়ের আচল এর চালক পালিয়ে যায় এবং  কুয়াশাজনিত কারণে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য