1aডেক্স রিপোর্টঃ দিনাজপুরের পার্বতীপুর-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কের বান্নিরঘাট বাজারে ট্রাক চাপায় মমতা খাতুন (৭) নামে এক শিশু নিহত হয়েছে।

নিহত উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের দোলাপাড়ার মোশারফ হোসেনের কন্যা ও বেলাইচন্ডি বাজারের মৈত্রি কিন্ডার গার্টেন স্কুলের নার্সারী শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

এঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী পার্বতীপুর-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে অবরোধ সৃষ্টি করলে দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের হস্তক্ষেপে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে মমতা খাতুন সৈয়দপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়ক ধরে বাড়ী ফেরার সময় পিছন থেকে ট্রাকটি তাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, সৈয়দপুর হতে একটি মালবাহী ট্রাক সৈয়দপুর-পার্বতীপুর সড়কে বান্নিরঘাট নামক স্থানে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই শিশুটির গুরুতর আহত হলে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াই টায় সে মারা যায়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মাহামুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি কে আটক করা সম্ভব হয়নি।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য