যুবককে হত্যার চেষ্টাকারী আসামীকে গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার হোসেনপুর গ্রামে আবু হাসান (২০) নামের এক যুবককে ৫ জানুয়ারি মঙ্গলবার জবাই করে হত্যা চেষ্টার প্রধান আসামী জামায়াত-শিবির ক্যাডার ময়নুল হককে গ্রেফতারের দাবীতে ফুঁসে উঠেছে এলাকার সর্বস্তরের মানুষ। অভিযুক্ত আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মঙ্গলবার সকালে গাইবান্ধা-বালাসী রোডে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে কঞ্চিপাড়া ইউনিয়নবাসি।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জিএম সেলিম পারভেজ, উপজেলা ওয়ার্কার্স পার্টির জাহাঙ্গীর আলম, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, ইউপি সদস্য সোলায়মান আলী, বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আসহানুল হাবীব সাঈদ, জেলা নারী মুক্তিকেন্দ্রের সাধারণ সম্পাদক নিলুফার ইসয়াসমিন শিল্পী, অফিজ উদ্দিন  প্রমুখ।

উল্লেখ্য, চলতি মাসের ৫ জানুয়ারি রাতে হোসেনপুর গ্রামের ওসমান গণির ছেলে আবু হাসানকে জবাই করে হত্যার মাধ্যমে এলাকায় নাশকতা সৃষ্টির জন্য শিবির কর্মী ময়নুলসহ আরও কয়েকজন একটি নার্সারীতে নিয়ে যায়। সেখানে ধারালো ছুড়ি দিয়ে গলা ও হাতের আ্ঙ্গুল কেটে হত্যার চেষ্টা করলে দৌড় দিয়ে রক্ষা পায় আবু হাসান। পরে তাকে ওইদিন রাতেই মুমুর্ষ অবস্থায় গাইবান্ধা ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা এখনও আশংকাজনক।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য