সদ্য প্রয়াত অধ্যক্ষ মোঃ ছফর আলীর শোক সভাস্টাফ রিপোর্টার ॥ হাবিপ্রবির ভিসি ও বঙ্গবন্ধু পরিষদ দিনাজপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা প্রফেসর মোঃ রুহুল আমিন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সমাজ বিনির্মানের ক্ষেত্রে অধ্যক্ষ ছফর আলীর আদর্শ ও সমাপ্ত কর্মময় জীবনকে আমাদের কাজে লাগাতে হবে। মানুষের জন্য জাতির জন্য তিনি যে কাজ করতেন তা আমাদের প্রজন্মকে জানাতে হবে। তারকাছে আমাদের অনেক জানার আছে। আমরা চাই আমাদের মাঝে আরো ছফর আলীর জন্ম হউক। একটি অসম্প্রদায়ীক বাংলাদেশ গড়ার প্রতিক হয়ে তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন।

শনিবার দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে বঙ্গবন্ধু পরিষদ দিনাজপুর শাখা আয়োজিত সদ্য প্রয়াত সভাপতি অধ্যক্ষ মোঃ ছফর আলীর শোক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ আহাদ আলীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন শোকসভা উপ-কমিটির যুগ্ম আহবায়ক নুর ইসলাম।

সভায় স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন হাবিপ্রবির ডঃ বলরাম রায়, আবুল কালাম আজাদ, আলতাফুজ্জামান মিতা, আজাদি হাই, সদ্য প্রয়াত অধ্যক্ষ ছফর আলীর সহ-ধর্মিনী সেলিনা জাহান, দিনাজপুর নাট্য সমিতির অধ্যক্ষ মোঃ মির্জা আনোয়ারুল ইসলাম তানু, সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজু, মোঃ শফিকুল ইসলাম বাবলু, মোঃ শহিদুল ইসলাম শহিদুল্লাহ, ছবি সিনহা, এ্যাডঃ মেহেরুল ইসলাম, অধ্যক্ষ খায়রুল আলম, অধ্যক্ষ সামসের জামান, মোঃ শাহাদাৎ হোসেন, আলহাজ্ব মোঃ মোকারম হোসেন খান, অধ্যক্ষ সাদেক আক্তার, প্রাক্তন শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মইকেল, অধ্যক্ষ অশিকুল্লাহ শাহ, মোঃ আলতাফ হুসাইন, অধ্যক্ষ খালেকুজ্জামান বাবলু, অধ্যক্ষ সাইফুদ্দিন আক্তার ও সিনিয়র জেলা তথ্য অফিসার আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম। সভা শেষে দৈনিক উত্তরবাংলার বার্তা সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন।

বার্তা প্রেরকঃ কাশী কুমার দাস, দিনাজপুর।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য