আটোয়ারীতে এমকেপি’র প্রেস ব্রিফিংআটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে এমকেপি’র প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জানুয়ারী) সকালে দাতা সংস্থা ইউরোপীয় ইউনিয়ন সিডা ও ডিয়াকোনিয়া বাংলাদেশ এর আর্থিক সহায়তায় মানব কল্যাণ পরিষদ এমকেপি’র আয়োজনে “ইফেক্টিভ পার্টিশিপেশন ফর ট্রান্সপারেন্ট এন্ড এ্যাকাউন্টেবল লোকাল গভর্নেন্স” প্রকল্পের কার্যক্রম বাস্তবায়ন বিষয়ক প্রেস ব্রিফিং আটোয়ারী প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস ক্লাবের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে উক্ত প্রেস ব্রিফিং এ প্রকল্পের বিভিন্ন কার্যক্রম ও বাস্তবায়ন কৌশল বিষয়ে আলোচনা করা হয়। ইউনিয়ন পরিষদকে আরো বেশী জনমুখী করে গড়ে তোলার জন্য গনমাধ্যমকর্মীদের বলিষ্ঠ ভুমিকা পালন করতে হবে বলে সুপারিশ করা হয়। এছাড়াও ইউনিয়ন পরিষদ সংক্রান্ত খবর প্রিন্ট মিডিয়ায় বেশী বেশী প্রকাশ হওয়া দরকার বলে সকলে মত প্রকাশ করেন।

প্রেস ব্রিফিং অন্যান্যদের মধ্যে আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. ইউসুফ আলী, উপজেলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি জিল্লুর হোসেন সরকার, আটোয়ারী প্রেস ক্লাবের সম্পাদক মনোজ রায় হিরু, সহ সম্পাদক হাসিবুর রহমান,রাধানগর ইউপি সচিব ফজলে আলম প্রমুখ বক্তব্য রাখেন। প্রেস ব্রিফিং এ গণমাধ্যম কর্মী ছাড়াও নারী ও পুরুষ ইউপি সদস্য এবং এনএসএ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য