বদরগঞ্জে বিএনপি’র মেয়র প্রার্থী পরিতোষ চক্রবর্তী’র সংবাদ সম্মেলনডেক্স রিপোর্টঃ রংপুরের বদরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রর্থী ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক পরিতোষ চক্রবর্তী বলেছেন- বিএনপি’র কিছু নেতা-কর্মী ও স্থানীয়  জামায়াত পৌর নির্বাচনে আমার বিপক্ষে অবস্থান নেয়ায় আমি নির্বাচনে জামানত হারিয়েছি।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আজিজুল  হকের কাছে কালো টাকা নিয়ে ওইসব নেতাকর্মী মাথা বিক্রি করেছিলেন। তারা প্রত্যেকেই তার পক্ষে ভোট করেছেন । এ কারনে আমি ভোটের মাঠে একা পড়ি। তিনি তার বিরুদ্ধে ওই ষড়যন্ত্রকে ১৯৫৭ সালে পলাশীর যুদ্ধে নবাব সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে মীরজাফর, জগৎশেট ও উর্মী চাঁদ যে, ষড়যন্ত্র করেছিলেন তার সাথে তুলনা করেন।

তবে পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু দাবী করে বিএনপিনেতা অধ্যাপক পরিতোষ চক্রবর্তী বলেন, দলের আত্মঘাতী ওই সব নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। আর জামায়াতের বিষয়টি ইতিমধ্যে জোটের নেতাদের অবহিত করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের বিরুদ্ধে জোট নেতৃবৃন্দ ব্যবস্থা নিবে।

রোববার সকালে শহরের বালুয়াভাটাস্থ প্রফেসর পাড়ায় নির্বাচনোত্তর এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াৎ হোসেন শাহান, পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর মানিক, সাধারণ সম্পাদক কমল লোহানী, বিএনপিনেতা নূরুজ্জামান প্রামানিক, আবুল হোসেন প্রমুখ।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য