'হাফ গার্লফ্রেন্ড' শ্রদ্ধা কাপুরবিনোদন: নতুন বছরের শুরুতেই ব্যস্ততার আভাস পেয়েছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কেননা খ্যাতিমান নির্মাতা মোহিত সুরি তার নতুন রোমান্টিক ছবির নায়িকা হিসেবে শ্রদ্ধার নাম ঘোষণা করেছেন।

‘আশিকি ২’ ও ‘এক ভিলেন’ দিয়ে এরইমধ্যে নিজের জানান দিয়েছেন নির্মাতা মোহিত। অনেক জল্পনা-কল্পনার পর ছবিটির পাত্রপাত্রী চূড়ান্ত করেছেন তিনি। প্রথমে নায়িকা হিসেবে ক্যাটরিনা কাইফ ও কৃতি শ্যাননের নাম শোনা গিয়েছিল। শেষ পর্যন্ত ‘হাফ গার্লফ্রেন্ড’ হচ্ছেন শক্তি কাপুর তনয়া শ্রদ্ধা কাপুর। তার বিপরীতে থাকছেন শ্রদ্ধার সাবেক প্রেমিক আদিত্য রায় কাপুর।

ছবিটি তৈরি হচ্ছে চেতন ভগতের উপন্যাস অবলম্বনে। আর উপন্যাসের নামেই হচ্ছে ছবিটির নামকরণ। ভগতের উপন্যাস নিয়ে তৈরি ‘থ্রি ইডিয়ট’ ও ‘টু স্টেট’ জনপ্রিয়তা পেয়েছে।

‘হাফ গার্লফ্রেন্ড’ ছবির মাধ্যমে মোহিত পরিচালিত তৃতীয় কোনো ছবিতে অভিনয় করবেন শ্রদ্ধা। ছবিতে দিল্লির এক ধনী পরিবারের মেয়ের ভূমিকায় দেখা যাবে তাকে।

এ বিষয়ে শ্রদ্ধার কোন মন্তব্য এখনও জানা যায়নি। তবে ছবিটি নিয়ে শ্রদ্ধা দারুণ উত্তেজনায় রয়েছেন বলে জানা গেছে।

এদিকে, শেষ ছবি ‘হামারি আধুরি কাহানি’ বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও ‘হাফ গার্লফ্রেন্ড’ নিয়ে আশাবাদী তরুণ নির্মাতা মোহিত সুরি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য