আটোয়ারীতে পরিবার কল্যাণ সহকারী রেজিষ্টার (৮ম সংস্করন) বিতরনআটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে পরিবার কল্যাণ সহকারী রেজিষ্টার বিতরন করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) সকালে উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হলরুমে পরিবার কল্যাণ সহকারী রেজিষ্টার (৮ম সংস্করন) আনুষ্ঠানিকভাবে বিতরন করা হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নুর বখ্ত এর সঞ্চালনায় ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে  উপজেলা নির্বাহী অফিসার আবু রাফা মোহাম্মদ আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও রেজিষ্টার বিতরন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ আলম পরিবার পরিকল্পনা দপ্তরের কর্মীদের বাল্য বিবাহ প্রতিরোধে ভুমিকা রাখা সহ বেশ কিছু আইনি পরামর্শ উপস্থাপন করে বক্তব্য দেন।

অন্যান্যের মধ্যে আটোয়ারী রিপোর্টার্স ইউনিটের সভাপতি জিল্লুর হোসেন সরকার, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. ইউসুফ আলী,  সাংবাদিক এ রায়হান চৌধূরী রকি প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে উপজেলার ৩১ জন মাঠকর্মীর মাঝে ৩১ টি পরিবার কল্যাণ সহকারী (৮ম সংস্করন)  রেজিষ্টার বিতরন করা হয়।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য