জয়পুর ইউনিয়নকে ফুলবাড়ীতে অন্তর্ভুক্ত করণ মেনে নেবে না এলাকাবাসীনবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বৃহস্পতিবার দিনাজপুরের নবাবগঞ্জে জয়পুর ইউনিয়নের বেলঘাট উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ৬-আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেছেন- দিনাজপুর-৬ আসনে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এলাকার একটি কু-চক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে ও উপজেলার জয়পুর ইউনিয়নকে ভাঙ্গন সৃষ্টি করে পাশ্ববর্তী ফুলবাড়ী উপজেলায় অর্ন্তভুক্ত করণের বিরুদ্ধে আপনারা এলাকার হাজার হাজার নারী-পুরুষ সমবেত হয়েছেন।

আপনারা জানেন- ৫ জানুয়ারী নির্বাচনে বিভিন্ন এলাকায় সংখ্যালঘু ও হিন্দু সম্প্রদায়ের উপরে নাশকতা হয়েছিল। আমরা কঠোর হস্তে জয়পুর ইউনিয়নের আদিবাসী ও হিন্দু সম্প্রদায়কে নিরাপত্তা দিয়েছিলাম। আজকে যারা গোপনে এলাকার সহজ সরল নারী-পুরুষকে ভুল বুঝিয়ে ফুলবাড়ী উপজেলায় অর্ন্তভুক্ত করণের যে নীল নকশা এঁকেছে তা বাস্তবায়ন করতে দেয়া হবে না। আমি ৬-আসনের সংসদ সদস্য! আমার নির্বাচনী এলাকার জণমানুষের সমস্যা, উন্নয়ন খতিয়ে দেখার অধিকার রয়েছে। যারা এই ইউনিয়নকে নিয়ে ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জয়পুর ইউনিয়নের এলাকাবাসীর আয়োজনে ও গৌতম সরকারের সভাপতিত্বে বিকেল ৪ টায় বেলঘাট উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ৯নং কুশদহ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন। আরও উপস্থিত ছিলেন- সংসদ সদস্যের এপিএস ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম সবুজ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সা:সম্পাদক শাহ্ মোঃ জিয়াউর রহমান, আ’লীগ নেতা আঃ রাজ্জাক, সাদেকুল ইসলাম, ডাঃ মোশাররফ হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, জয়পুর ইউপির সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ্ আলমগীর, সানোয়ার হোসেন, মজনুর রশীদ, তাপশ সরকার প্রমুখ। শেষে হাজার হাজার নারী-পুরুষ মানব বন্ধন করেছে। এলাকাবাসী জানায়- এ ষড়যন্ত্র বন্ধ না হলে কঠিন কর্মসূচী দেয়া হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য