দেবীগঞ্জ সরকারী খাদ্যগুদামে চাল ক্রয়ের উদ্বোধন picদেবীগঞ্জ উপজেলার সরকারী খাদ্য গুদামে আমন চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খাদ্যগুদামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল ক্রয়ের উদ্বোধন করেন  পঞ্চগড়-২ আসনের এমপি এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

এ সময় অন্যান্যের মধ্যে দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশ্তী ,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, মিল ব্যবসায়ীদের মধ্যে নন্দন সাহা, কমল রায়, দীন রঞ্জন রায়,হাজিরুল ইসলাম,আলহাজ্ব দেলোয়ার হোসেন,বাচ্চু,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এমদাদুল , খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুল ইসলাম , সাংবাদিক উপস্থিত ছিলেন।

উদ্বোধনের দিনে মের্সাস শেখ ব্রাদ্রার্স হাসকিং অটো মিলের চাল ক্রয়ের মধ্যে দিয়ে উদ্বোধন ফিতা কাটেন এমপি সুজন। উদ্বোধনের পরে তিনি বলেন,কেউ যেন দূর্নীতি না করে। আমিও দূর্নীতি করবোনা এবং দূর্নীতিকে প্রশ্রয় দিবনা।

ওসি এলএসডি  মাজেদুল ইসলাম জানান, চলতি আমন মৌসুমে উপজেলায় ৭০৬ মে.টন চাল ক্রয়ের বরাদ্ধ পাওয়া গেছে। যা উপজেলায় ৯০ জন মিলারের নিকট থেকে ৩১টাকা কেজি দরে চাল ক্রয় করা হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য