কোন হামলা কারীদের ছাড় দেয়া হবে না -হুইপ ইকবালুর রহিম এমপিনিজস্ব প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বড়দিনের শুভেচ্ছা জানিয়ে দেশ ও জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বাংলার মাটিতে প্রতিহত করা হবে উল্লেখ করে বলেন, কোন ষড়যন্ত্রকে ছাড় দেয়া হবে না।

দিনাজপুরসহ দেশে বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াত যে তান্ডব চালাচ্ছে তা প্রতিহত করছে জনগনেই। ডাঃ পিয়েরো পারলোরিকে হত্যার পরিকল্পনা করেছিল দেশের বিরোধীরা তাও সক্ষম হয়নি। হামলা কারীকে আইনে আওতায় নিয়ে আসা হয়েছে। কোন হামলাকারীদের ছাড় দেয়া হবে না। জনগন আর বসে নেই।

তিনি আরো বলেন সন্ত্রাসীদের কোন দল নেই কোন জাতি নেই। প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ২১ বার হত্যা চেষ্টা করেছে বিএনপি-জামায়াত। কিন্তু তাদের এই পরিকল্পনা বাস্তবায়িত হয় নি। একের পর এক ধ্বংস হয়ে গেছে দুঃস্কৃতিরা। ধর্মে নামে তারা মুসলমানদের হত্যা করছে। স্বাধীনতা বিপক্ষের সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে।

২৭ ডিসেম্বর সোমবার বিকেলে দিনাজপুর শহরের সেন্ট ফ্রান্সিস জেভিয়ার ক্যাথিড্রাল কসবা মিশনের আয়োজনে বড়দিন উদযাপন উপলক্ষে খ্রীষ্টান সম্প্রদায়ের পুর্নমিলনী অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম উপরোক্ত কথাগুলো বলেন।

বিশপ ড. সেবাস্টিয়ান টুডুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখে বিশেষ অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মোঃ রুহল আমিন,ফাদার লিবিও প্লেতে, এন্টনি দাস প্রমুখ।

এ ছাড়া উপস্থিথ ছিলেন বিভিণ্ণ সন্ন্যাস সংঘের সিস্টারগন, বিভিন্ন চার্চের চার্চ প্রধানসহ গন্যমাণ্য ব্যক্তিবগ। অনুষ্ঠানের পুর্বে দেশের গান, নৃত্যু পরিবেশন করা হয়। অনুষ্ঠানে সঞ্চালনে ছিলেন মিঃ উজ্জল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য