গাইবান্ধায় প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে নুরপুর-গৃধারীপুর মহল্লাবাসী ও প্রতিবন্ধী সেবা সংস্থার (প্রসেস) আয়োজনে অত্র এলাকার প্রতিবন্ধীদের মানসিক উৎকর্ষ সাধন ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শুক্রবার এস.এম.বি আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক সামাজিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচীর মধ্যে আলোচনা সভা, শীতবস্ত্র (কম্বল) বিতরণ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

“প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়-এরাও মানুষ, আসুন সবাই মিলে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেই এ শ্লোগানকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পলাশবাড়ী এস.এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার, এস.এম.বি আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মমিনুল ইসলাম প্রধান, সহকারী শিক্ষক ছাদিকুল ইসলাম বিএসসি, আমলাগাছী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম, ব্যাংক কর্মকর্তা মোজাম্মেল হক, প্রসেস সংস্থার সভাপতি নবিউল ইসলাম, কোষাধ্যক্ষ পলাশ কবির প্রমুখ।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, যার মহতী উদ্যোগে এবং সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানের আয়োজন জাকারিয়া মাসুদ জলিল মন্ডল। উক্ত অনুষ্ঠানে এলাকার প্রায় ৫৮ জন প্রতিবন্ধীদের অংশগ্রহণে বিভিন্ন খেলাধুলাসহ শারীরিক কসরত উপস্থাপন করেন।

শেষে প্রতিবন্ধীদের মাঝে শীতের কম্বল ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালন করেন মহিলা সিনিয়র মাদ্রাসার প্রভাষক জহির উদ্দিন হাওলাদার।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য