দিনাজপুরে বড় দিনের উৎসব পালননিজস্ব প্রতিনিধি ॥ দিনাজপুর শহরের কসবায় অবস্থিত সেন্ট ফ্রান্সিস্ জেভিয়ার ক্যাথিড্যাল গীর্জায় ২৪ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় খৃষ্টজাক-এর মধ্যে দিয়ে বড় দিনের উৎসব পালন করা হয়।

দিনাজপুর ধর্ম প্রদেশের ধর্মপাল ড. সেবাষ্টিয়ান টুডু এর সভাপতিত্বে সকল অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই সব চেয়ে বড় প্রার্থনা খৃষ্টজাক অনুষ্ঠিত হয়। এই খৃষ্টজাক-এ দেশ ও জতির মঙ্গল কামনা এবং আগামী বছরের দিনগুলো সুন্দর অতিবাহিত হয় এজন্য বিশেষ প্রার্থনা করা হয়।
দিনাজপুরে বড় দিনের উৎসব পালন 03
পরে ধর্মীয় কৃত্তন এবং ছোট ছোট শিশু-কিশোরদের নিয়ে কেক কেটে বড় দিনের উৎসবটি পালন করা হয়। এ সকল অনুষ্ঠানে দিনাজপুর ধর্ম প্রদেশের ধর্মপাল বিশপ ড. সেবাষ্টিয়ান টুডু এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন এই ধর্ম প্রদেশের ভিকার ফাদার লিভিও প্রেট্টে পিমি,ফাদার মাইকেল ক্রুশ সহ সকল যাযক এবং ভক্তগন।
সতর্কবার্তাঃ-
উক্ত বিষয়ে রিপোর্টটির কোন অংশ সংযোজন, বিয়োজন, সংশোধন, পরিবর্তন করে ব্যবহার বা অনুমতি ব্যতিত এর কোন কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ যে কোন ধরনের কপি-পেষ্ট কঠোর ভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে বিচার যোগ্য তবে রিপোর্টি ফেসবুকে সেয়ার করতে কোন বাধা নেই
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য