পঞ্চগড়ে ভ্যালিডেশন সেমিনার অনুষ্ঠিতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে গণগবেষনা প্রতিবেদনের স্থানীয় ভ্যালিডেশন সেমিনার গতকাল বুধবার অনুষ্ঠিত হয়।

রিসার্চ ইনিশিয়েটিভস বাংলাদেশ (রিইব) এর আয়োজনে স্থানীয় ভ্যালিডেশন সেমিনার আয়োজক কমিটির সভাপতি জগেশ চন্দ্র বর্মন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনার প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ গোলাম আজম।

স্বাগত বক্তব্য রাখেন রিসার্চ ইনিশিয়েটিভস বাংলাদেশ (রিইব) এর ফিল্ড লেভেল কো-অর্ডিনেটর মোঃ সাইদুর রহমান। এ সময় রিইব এর সদস্য/সদস্যা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও মানবাধীকার কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, পঞ্চগড় জেলার সুবিধাবঞ্চিত ও দুস্থ জনগোষ্ঠীর উন্নয়নে এ সংগঠন ২০১৩ সাল থেকে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়ন ও বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নে কর্মগবেষণা পদ্ধতিতে অবহেলিত সুবিধা বঞ্চিত দুঃস্থ জনগোষ্ঠীর মানবাধিকার প্রতিষ্ঠায় শিক্ষার প্রসার, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধ এবং তথ্য অধিকার আইন চর্চায় উদ্যোগী করা সহ বিভিন্ন ধরণের সামাজিক উন্নয়নমুলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য