নতুন অভিজ্ঞতায় জুঁইবিনোদন: কণ্ঠশিল্পী আমিরুল মোমেনীন মানিকের নতুন প্রজেক্ট ‘হিডেন ট্যালেন্ট’র প্রথম অনুসন্ধানে পাওয়া কণ্ঠশিল্পী মুনাইম বিল্লাহর সঙ্গে মানিকের গান নিয়ে নির্মিত মিউজিক্যাল ফিল্ম ‘একটা শালিক’। গান থেকে নির্মিত এই মিউজিক্যাল ফিল্মে প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই। এটি নির্মাণ করেছেন সীমান্ত সজল। গত সপ্তাহে এর শুটিংয়ে অংশ নিয়েছেন জুঁই। এর আগে জুঁই বিভিন্ন নাটকে অভিনয় করলেও এবারই প্রথম কোনো মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন।

এ ফিল্মটি প্রসঙ্গে তিনি বলেন, আমার অভিনয় জীবনের এটি এক নতুন অভিজ্ঞতা। আমি একজন কৃষকের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। গানটি আমার যেমন হদয় ছুঁয়ে গেছে ঠিক তেমনি সীমান্ত সজলের নির্মাণকাজও আমার খুব ভালো লেগেছে। অনেক যতœ নিয়ে তিনি মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন। আশা করি দর্শকদের ভালো লাগবে। বৃটিশ শাসনামলের একজন জমিদারের অত্যাচার ও নিপীড়নের ঘটনাকে তুলে ধরা হয়েছে এই মিউজিক্যাল ফিল্মে।

মানিকের গল্প ভাবনাকে সামনে রেখে মিউজিক্যাল ফিল্মটির চিত্রনাট্যও তৈরি করেছেন এর নির্মাতা সীমান্ত সজল। এতে অত্যাচারী জমিদারের চরিত্রে অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু। গানের কথা হচ্ছে ‘একটা শালিক বেড়ায় ঘুরে সারা জীবনময়, কখনো মেঘ কখনো রোদ বৃষ্টির অপচয়’। গানটির সুর করেছেন মানিক নিজেই। কথা লিখেছেন মাহবুবুর রহমান সজীব ও সংগীতায়োজন করেছেন জিএস তুহিন।  রোবেনা রেজা জুঁই জানান, ইংরেজি নতুন বছরের প্রথমদিন থেকেই এই মিউজিক্যাল ফিল্মটি প্রচার শুরু হবে।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য