দেশের উন্নয়নকে আরও গতিশীল করতে মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ এখন আর বিশে^র দরবারে অবেহেলিত এবং অনুন্নত দেশ নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রমাগত উন্নয়নের এগিয়ে চলছে। আর এই উন্নয়নকে আরো গতিশীল করতে এদেশের মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে।

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশে আরো বলেন, আপনারা দেশ মাতৃকার শ্রেষ্ঠ সন্তান। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে যেভাবে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনেছিলেন দেশের উন্নয়ন ও অগ্রগতিতে আপনাদের সেইভাবে ভূমিকা রেখে দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে হবে।

১৬ ডিসেম্বর বুধবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সম্বধর্না অনুষ্ঠান এবং ”সুখী, সমৃদ বাংলাশেদ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার ও মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কালীপদ রায়, উপজেলা কৃষি কর্মকর্তা ড: আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা কৃষিবিদ মো. আব্দুল খালেক ও বীরগঞ্জ থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন।

এদিকে কাহারোল উপজেলায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ¦ মো. মাজেদুর রহমান খোকন’র সভাপতিত্বে ৩নং মুকুন্দপুর ইউনিয়নের (কাহারোল বাজারে) সঞ্চয়িতা শিক্ষা নিকেতন মাঠে অনুষ্ঠিত দুস্থ শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ ও ১নং ডাবোর ইউনিয়নে সৈয়দপুর কোনপাড়া গ্রামের ৪৬ টি বাড়িতে, কাশীপুর মাদ্রাসা পাড়া গ্রামের ২২ টি বাড়িতে ও ২নং রসুলপুর ইউনিয়নে বলেয়া গ্রামের ১২ টি বাড়িতে বিদুতায়নের উদ্ধোধন করেন প্রধান অতিথি এমপি গোপাল।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য