ইতালিয় নাগরিককে গুলিনিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরে ইতালীয় নাগরিক ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলায় রংপুরের ২ ছাত্রশিবির নেতা ও ইসকন মন্দিরে হামলার মামলায় গ্রেফতারকৃত ১ আসামীসহ ৩ জনকে পুলিশ ৫ দিন করে রিমান্ডে নিয়েছে।

সোমবার দুপুরে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এফএম আহসানুল হকের আদালতে ইতালীয় নাগরিক ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ ৩ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে ৭ দিন করে রিমান্ডের আবেদন করেন। বিচারক প্রত্যেক আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে নেয়া আসামীরা হলেন রংপুর মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী রাজিবুর রহমান পলাশ (২৫), ছাত্র বিষয়ক সেক্রেটারী আসাদুজ্জামান মিলন ওরফে শিমুল (২৭) এবং কাহারোল উপজেলার জয়নন্দ ইসকন মন্দিরে হামলার আসামী জেএমবি সদস্য শরিফুল ইসলাম (২৫)। রিমান্ড মঞ্জুরের পর তদন্তকারী কর্মকর্তা ৩ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়ে ডিবি কার্যালয়ে নিয়ে যান।

গতকাল সোমবার বেলা ১১টায় র‌্যাব ও পুলিশের কড়া প্রহরায় রংপুরের গ্রেফতার হওয়া ছাত্রশিবিরের ২ মহানগর শিবির নেতা রাজিবুর ও আসাদুজ্জামানকে দিনাজপুরের আদালতে হাজির করে।

উল্লেখ্য, ১৮ নভেম্বর দিনাজপুর শহরের মির্জাপুর বিআরটিসি বাস ডিপোর অদূরে ইতালীর নাগরিক সুইহারী ক্যাথলিক চার্চের ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচমকে দুর্বৃত্তর গুলি করে হত্যা চেষ্টা করার পর পালিয়ে যায়।

সংবাদাতাঃ রতন সিং
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য