কাহারোলের মন্দিরে আবারও বোমা হামলা এবং গোলাগুলিডেক্স রিপোর্টঃ ১০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধায় দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ১নং দাবড় ইউনিয়নে মজনন্দ নিলাহার কৃষ্ণ ভাবনা মৃত সংঘ (ইসকন) মন্দিরে বোমা হামলা ও গুলি চালিয়েছে দুর্বৃত্তরা।

আমাদের স্থানিয় প্রতিনিধি জানান, ১ নং দাবর ইউনিয়নে ইসকল মন্দিরে সন্ধার পর কমিটির সদস্যদের নিয়ে একটি আলোচনা সভা চলছিল। এসময় কয়জন দুর্বৃত্তরা মন্দির প্রাঙ্গনে ককটেলল বোমা বিষ্ফোরন ঘটায় এবং গোলাগুলি শুরু করে।

এঘটনায় রনজিৎ কুমার রায় (৪০) ও একই গ্রামের হিরেন চন্দ্র রায়ের ছেলে মিথুন চন্দ্র রায় (২৮) গুলি বিদ্ধ হয়। ঘটনার পর এলাকাবাসি দুর্বৃত্তরাদের ধাওয়া করে ২ জন কে আটক করে, তাদের কাছ থেকে একটি চামড়ার কালো ব্যাগ উদ্ধার করে। আটক কৃত ২ দূর্বিত্তদের নিয়ে তারা ঘটনা স্থলে পুলিশ অপেক্ষায় রয়েছে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিলাহার কৃষ্ণ ভাবনা মৃত সংঘ (ইসকন) মন্দিরে পরিচালনা কমিটির মিটিং চলছিল। মিটিং চলাকালে রাত পৌনে ৮টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা প্রথমে বোমা নিক্ষেপ করে। এরপর তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে দুর্বৃত্তরা। এতে দুইজন গুলিবিদ্ধ হন।

এদিকে, ঘটনার সঙ্গে জড়িত পার্শ্ববর্তী ঢাকাইয়া পাড়া গ্রামের দুই যুবককে আটক করেছে এলাকাবাসী।

তবে আহতদের চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল হাসপাতালে পাঠান হয়েছে। আমাদের কাহারোল প্রতিনিধি বিবরন অনুযায়ি, পুলিশের আগমনের পর ঘটনাটি সম্পূর্ণ জানা যাবে বলে তিনি মনে করেন।

কাহারোল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
[ads1]
[ads2]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য